বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফেরার পথে সড়কে ঝড়লো মা-ছেলের প্রাণ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার কাকিনা চাপারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মা রিনা বেগম(২৫) কাকিনা মৈশামুড়ি এলাকার মনির হোসেন বাবুর স্ত্রী। ছেলে রায়হান হাসান(২) মনিরের একমাত্র সন্তান।

স্থানীয় বাসিন্দা ও পথচারীরা জানান, রাতে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক দিয়ে হাতিবান্ধায় একটি বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফিরছিলেন বাবা মনির হোসেন বাবু, মা রিনা বেগম ও ছেলে রায়হান হাসান। মোটরসাইকেলটি কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল এলাকায় পৌঁছালে পাথর বোঝাই একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। পরে মোটরসাইকেল ও চালক বাবা মনির হোসেন বাবু সড়কের পাশে ছিটকে পড়ে। আর মা রিনা ছেলেসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

মোটরসাইকেল আরোহীর চাচা আবু বক্কর সিদ্দিক(৪৫) জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আমার ভাতিজা বাবু আহত এবং কান্না করছে। পরে চাকার নিচে ভাতিজা বউকে পড়ে থাকতে দেখি। তারা সন্তানসহ বিয়ের দাওয়াত শেষে বাড়ি আসছিলেন। সড়ক দুর্ঘটনায় মনিরের স্ত্রী ও ছেলে নিহত হয়েছে। আর মনির হোসেন বাবু আহত। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক আল-আমিন হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা স্থলে স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। পরবর্তী ব্যবস্থা আইন অনুযায়ী সম্পূর্ণ করা হবে।ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কালীগঞ্জ স্টেশন অফিসার আবু তাহের বলেন, রাত সাড়ে ৭ টায় মোবাইল ফোনের মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়ে এসেছি। মরদেহ উদ্ধার করে পুলিশ প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা পুলিশ গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *