অসুস্থ যুবদল নেতাকে ডাণ্ডাবেড়ি পরিয়েই আনা হলো হাসপাতালে

কারাগারে অসুস্থ হয়ে পড়েন হবিগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক জালাল আহমদ। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কারাগার কর্তৃপক্ষ।কারা ও হাসপাতাল সূত্রে জানা যায়, সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে হাইপারটেনশনের কারণে জালাল আহমেদ অসুস্থ হয়ে পড়লে প্রথমে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিলেটে পাঠানো হয়।

জেলা যুবদলের সদস্যসচিব শফিকুর রহমান সেতু জানান, জালাল আহমেদ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে হবিগঞ্জ জেলা সদর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। এসময় তাকে ডাণ্ডাবেড়ি পরিয়ে রাখা হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর সময়ও তার ডাণ্ডাবেড়ি খোলা হয়নি।হবিগঞ্জ জেলা কারাগারের

সুপার মতিয়ার রহমান বলেন, প্রেসারের কারণে যুবদল নেতা জালাল অসুস্থ হলে হবিগঞ্জ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সিলেট পাঠানো হয়। তাকে ডাণ্ডাবেড়ি পরিয়ে সিলেট হাসপাতালে নেওয়া হয়েছিল। সুস্থ হয়ে পালিয়েও যেতে পারেন, এ কারণে ডাণ্ডাবেড়ি লাগানো হয়।

জালালের আইনজীবী আফজাল আহমদ সাংবাদিকদের জানান, প্রায় তিন মাস আগে নবীগঞ্জ উপজেলার একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। ২৮ অক্টোবর আদালত তাকে জামিন দেন। ওইদিনই গোয়েন্দা পুলিশ (ডিবি) জেলগেট থেকে তাকে আবার গ্রেপ্তার করে। পরদিন তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে তিনি ওই মামলার এজহারভুক্ত আসামি নন।বিএনপির সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন বলেন, একজন অসুস্থ রাজনৈতিক নেতাকে এভাবে ডাণ্ডাবেড়ি পরিয়ে হাসপাতালে আনা সব রাজনীতিবিদের জন্য অপমানজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *