নৌকায় ভোট না দিলে হাত কেটে নেয়ার হুমকি আ. লীগ নেতার

মানিকগঞ্জ-২ আসনে নৌকা মার্কায় ভোট না দিলে হাত কেটে নেয়াসহ গুলি করার হুমকি দিয়েছেন সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইতরা গ্রামে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কর্মীরা প্রচারণা চালানোর সময় এ হুমকি দেন তিনি। হুমকি দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কর্মী রাহুল খান ইমু বলেন, মঙ্গলবার বিকেল ৪টার দিকে আব্দুর রাজ্জাক, মিনহাজ, আমিনুর, শাহিনুর ও মানিকসহ আরও বেশ কয়েকজন ইরতা এলাকায় লিফলেট বিতরণ করে ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট চাচ্ছিলেন। এ সময় সেখানে উপস্থিত হন আলী ইস্কান্দার। তিনি স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হাত কেটে নেয়াসহ নানা হুমকি-ধামকি দেন। এসময় একজন এ দৃশ্য ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।

এ বিষয়ে জানতে চাইলে আলী ইস্কান্দার বলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা টাকা ও চকলেট বিতরণ করার খবর শুনে আমি সেখানে যাই। আমার ভাই ডা. জিলকদ একসময় নৌকার প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন। কিন্তু তারা ভোট দেয়নি। এ কারণে মনে অনেক কষ্ট ও দুঃখ। তাই আবেগে উত্তেজিত হয়ে তাদের অনেক কথা বলেছি। আমি রাগ নিয়ন্ত্রণ করতে পারিনি। এরকম আগে কখনও হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *