একই পরিবারের ৪ জনকে জ’বা’ই করে হ’ত্যা

সাতক্ষীরার কলারোয়ায় ঘরের ভেতর একই পরিবারের ৪ জনকে জ”বাই ক’রে হ’ত্যা ক’রেছে দু’র্বৃ’ত্তরা। বৃহস্পতিবার ভোররাতে উপজে’লার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ হ’ত্যাকা’ণ্ডের ঘ’টনা ঘ’টে।

নি’হতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)। নি’হত শাহিনুর রহমানের ছোট ভাই রা’য় হানুল ইসলাম জা’নান, বাড়িতে মা ও বড় ভাইয়ের পরিবারের চারজনসহ তারা ছয়জন থাকতেন।

মা কাল আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রা’য় হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে তিনি বাচ্চাদের গোঙানির শব্দ শুনতে পান। তা’ৎক্ষণি’ক এগিয়ে গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে আ’টকানো। দরজা খু’লে দেখা যায় বিভৎস দৃ’শ্য। এর কিছুক্ষণ পর বাচ্চারাও মা’রা যায়। তিনি বলেন,

তাদের সাথে জমি নিয়ে পাশের কিছু লোকের বিরো’ধ ছিল। কিন্তু কা’রা এ ঘ’টনা ঘটালো তা বুঝতে পারছি না। কলারোয়া থা’নার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ঘ’টনাস্থল থেকে বিষয়টি নি’শ্চিত ক’রে জা’নান, নিজেদের ঘরের মধ্যে গৃহ প্রধান শাহিনুর রহমানসহ চারজনকে জ”বাই ক’রে হ’ত্যা ক’রা হয়েছে।

এদের মধ্যে শাহিনুরের পা বাঁ’ধা ছিল এবং তাদের চিলে কোঠার দরজা খো’লা ছিল। তিনি বলেন, ধারণা ক’রা হচ্ছে ছাদের চিলে কোঠার দরজা দিয়ে হ’ত্যাকারীরা ঘরের মধ্যে প্রবেশ ক’রে। ঘ’টনার রহ’স্য উন্মোচনে পু’লিশ কাজ শুরু ক’রেছে।