ফাঁ’সির আ’সা’মি মিন্নির ৩৩ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বহুল আ’লো’চিত বরগুনার রি’ফাত শরীফ হ’ত্যা মা’ম’লার রা’য়ে’ রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ প্রাপ্তবয়স্ক ১০ আ’সা’মির ছয়জনের মৃ’ত্যুদ’ণ্ড দেন আ’দা’লত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বরগুনা জে’লা ও দা’য়রা জজ আ’দালতের বি’চারক মো. আছাদুজ্জামান এ রা’য় ঘো’ষণা ক’রেন। ফাঁ’সির দ’ণ্ডপ্রা’প্ত ছয় আ’সামি’কে বরগুনা জে’লা কা’রা গা’রের কন’ডেম সেলে রাখা হয়েছে।বরগুনা জে’লা কা’রা’গা’র সূত্রে জা’না গেছে, করো’না কালীন সামাজিক দূ’রত্ব নি’শ্চিত ক’রতে ও করো’না,

ম’হামা’রির হাত থেকে আ’সা’মিদের বাঁ’চাতে বরগুনা জে’লা কা’রা’গা’রে দেখা ক’রার পরিবর্তে সপ্তাহে একবার ৫ মিনিট ক’রে স্বজনদের স’ঙ্গে কথা বলার সুযোগ চালু ক’রা হয়েছে। মিন্নি প্রথম দিনেই তার বাবার স’ঙ্গে ৫ মিনিট কথা বলেছেন। এ সময় তিনি পরিবারের অন্যদের স’ঙ্গে ও কথা বলেন।

তবে বাবার স’ঙ্গে কথা বলার সময় তিনি কান্নায় ভে’ঙে প’ড়েন। আয়শা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, সকাল ১০টার দিকে মিন্নি আমা’র ও তার মায়ের স’ঙ্গে কথা বলেছে। সে খুব কা’ন্নাকা’টি ক’রেছে। কা’রা’গা’রে ভালো নেই মিন্নি। তাকে একা একটি নির্জন কক্ষে রাখা হয়েছে।

এদিকে, রা’য় ঘো’ষণার আগে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেছিলেন, ‘আ’দা’লতে যাবার আগে মিন্নি মুরগির মাংস দিয়ে ভাত খেয়েছেন।’ সেই সম্পূক্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন ক’রে ছ’ড়িয়ে প’ড়েছে। যেখানে মিন্নিকে খাবার খেতে দেখা যাচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….