দেশজুড়ে

বিজয়ের পথে বাইডেন, খুশিতে বরিশালের গৌরনদীতে ভূরিভোজ

যু’ক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন বিজয়ের পথে—এই খবরে বরিশালের গৌরনদীতে ভূরিভোজে’র আয়োজন ক’রা হয়েছে। গৌরনদী সুপার মা’র্কে’টের ব্যবসায়ী মো. মেরাজ হোসেন খান স্থা’নীয় ব্যবসায়ী,

সুধীসহ ২০০ জনের জন্য গতকাল বৃহস্পতিবার রাতে ভূরিভোজে’র আয়োজন ক’রেন। মেরাজ হোসেন খান প্রথম আলোকে বলেন, ‘মা’র্কিন প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প একজন অপছন্দের লোক। তিনি বিশ্বের শান্তি ন’ষ্ট ক’রেছেন। আমেরিকায় বিভিন্নভাবে দাঙ্গা-হাঙ্গামা’র সৃষ্টি ক’রেছেন।

বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তাঁকে বিদা’য় ক’রা উচিত। আমেরিকার ভোটাররা তা–ই ক’রেছেন। নির্বাচনে জো বাইডেনের বিজয় অনেকটাই নি’শ্চিত। তাই আমি মনের আনন্দে ভোজে’র আয়োজন ক’রেছি।’ এই আয়োজনে ব্যবসায়ী, রাজনৈতিক নে’তা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ ২০০ জনের বেশি মানুষ উপস্থিত ছিলেন।

আয়োজনে উপস্থিত গৌরনদী উপজে’লা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর উকিল বলেন, ‘বাইডেন জয়ের পথে এগিয়ে থাকায় তাঁর সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজে’র আয়োজন ক’রেছেন। আম’রা তাতে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছি।’ একই কথা জা’নালেন সুপার মা’র্কে’টের ব্যবসায়ী দীপক কুমা’র দাস, সুকণ্ঠ দাস ও মো. নুরু সরদার।

Related Articles

Back to top button