ইসলাম ধর্ম গ্রহণ করে প্রিয়াঙ্কা চ’ক্রবর্তী থেকে আয়েশা সিদ্দিকা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী

ইসলাম ধ’র্ম গ্রহণ ক’রেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী প্রিয়াঙ্কা চ’ক্রবর্তী শমী। গত ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যা’জিস্ট্রেটের কার্যালয়ে নোটারি ক’রে স্থা’নীয় আলেমের কাছে ইসলাম ধ’র্ম গ্রহণ ক’রেন।

তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা। আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা চ’ক্রবর্তী) হবিগঞ্জ জে’লার লাখাই থা’নার রাঢ়িশাল গ্রামের পূর্ণেন্দু শেখর চ’ক্রবর্তীর মে’য়ে। তার জ’ন্ম স্থান সিলেটের ওসমানীনগর উপজে’লার দুলিয়ারবন্দ গ্রামে দীর্ঘদিন ধ’রে পিতা-মাতার সাথে বসবাস ক’রে আসছিলেন।

তিনি সনাতন ধ’র্ম ত্যা’গ ক’রে ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যা’জিস্ট্রেটের কার্যালয়ে নোটারি ক’রে স্থা’নীয় আলেমের কাছে ইসলাম ধ’র্ম গ্রহণ ক’রেন। তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা। এখন তিনি এ নামে পরিচিত হবেন।

নও মু’সলিম আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা) ইসলাম ধ’র্ম গ্রহণ ক’রার পর চট্টগ্রামের নির্বাহী ম্যা’জিস্ট্রেটের কার্যালয়ে নোটারি ক’রে গত ৮ আগস্ট হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ উপজে’লার দীঘলবাক ইউনিয়নের কামা’রগাও গ্রামের আব্দুল মুকিতের ছেলে সাব্বির আহম’দ রনির সাথে বিবাহ ব’ন্ধ’নে আব’দ্ধ হন।

আরোও পড়ুনঃ পাঁচ মিনিটেই ব্রণ থেকে মুক্তি দেবে রসুন!–রসুন খাবারের স্বাদ বাড়াতে বেশ কা’র্যকরী। এছাড়াও এটি দে’হের নানা রো’গ প্র’তিরো’ধে সহায়তা ক’রে। জা’নেন কি, খাবাস্র রান্না বা রসুন শুধু স্বা’স্থ্যের জন্যই উপকারী নয়, ত্বকের যত্নেও বেশ কা’র্যকরী। রসুন রূপচর্চায় বেশ ভালো ভূমিকা পা’লন ক’রে।

ব্রণের স’মস্যায় ভো’গেন অধিকাংশ নারী। এই স’মস্যা থেকে মু’ক্তি পাওয়ার জন্য নানা রকম পদ্ধতি অবলম্বন ক’রেন তারা। তবে খুব অল্প সময়ে ব্রণ থেকে মু’ক্তি পাওয়ার জন্য রসুনের কোনো বিকল্প নেই। চলুন জে’নে নেয়া যাক পদ্ধতিটি-

এক কোয়া রসুনের রস ব্রণের উপর লাগিয়ে পাঁচ মিনিট রাখু’ন। এবার তা ধুয়ে ফেলুন। কয়েকদিন এর ব্যবহারে যে ফলাফল দেখবেন তাতে আপনি চ’মকে যাবেন। তবে অতিরি’ক্ত ব্রণের স’মস্যায় ভুগে থাকলে অবশ্যই চিকি’ৎসকের প’রামর্শ নিন।