দেশজুড়ে

আমি একাত্তর টিভিকে বয়ক’ট করেছি, আপনারাও করুন: আজহারী

যাদের ইসলাম বিদ্বেষ রয়েছে তাদেরকে বয়কট ক’রা সময়ের দাবী বলে ঘো’ষণা দিয়েছেন বিশিষ্ট ইসলামি আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারী।

তিনি তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে যে পোস্ট দিয়েছেন তা পাঠকদের জন্য হুবহু তুলে ধ’রা হলো। আজহারী লিখেন, “সংক’টে, সংবাদে, সংযোগে— সর্বত্রই যাদের ইসলাম বিদ্বেষ তাদের বয়কট ক’রা সময়ের দাবী। তাই, একাত্তর টিভিকে বয়কট করুন। আমি ক’রেছি, আপনারাও করুন।

আর আগে ডাকসুর সাবেক ভিপি নুরও একাত্তর টিভিকে বয়কটের ঘো’ষণা দিয়েছিলেন। নুর ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, ৭১ টিভি তাদের প্রো’গ্রামে যাওয়ার জন্য বার বার ফোন দিয়েছিলো। আমি সরাসরিই বলে দিয়েছি, বিভিন্ন সময়ে ৭১ টিভির পক্ষপাতমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ জনমনে বিভ্রান্তির সৃষ্টি ক’রে।

তাই ৭১ টিভিতে কথা বলার ইচ্ছে ও রুচি নেই। সহযোদ্ধা, শুভাকাঙ্ক্ষী, সমর্থকদের বলবো সকল ধ’রণের হলুদ সাংবাদিকতা এবং দালাল গণমাধ্যম বর্জন করুন। এভাবেই সোমবার রাতে নিজে’র ব্য’ক্তিগত ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে একাত্তর টিভির উদ্দেশ্যে ডাকসু সাবেক ভিপি নুরুল হক নুর এসব কথা বলেন।

স্ট্যাটাসে ভিপি নুর আরো বলেন, ৭১ টিভি ক’র্তৃপক্ষের কাছে সবিনয়ে জানতে চাই আপনারা যেভাবে সংবাদ উপস্থাপন ক’রেন এগুলো কি সাংবাদিকতা বা গণমাধ্যমের নীতিমালায় প’ড়ে? এগুলো কোন গণমাধ্যমের কাজ? এছাড়া নুর ৭১ টিভির ফেসবুক পেইজ আনলাইক এবং ইউটিউব চ্যানেল আন-সাবস্ক্রাইব ক’রে দিয়েছেন। সে সাথে আজ থেকে একাত্তর টিভি দেখবেন না বলেও অন্য আরেক স্ট্যাটাসে জা’নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button