শ্রাবন্তীর গো`পন ভিডিও ফাঁ’স

118

গত বছর ১৯ মে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী প্রেমিক রোশন সিংকে বিয়ে ক’রেছেন। বিয়ের পর বেশ জমিয়ে হানিমুনও সারেন তারা। এটা এই নায়িকার তৃতীয় বিয়ে হলেও ভক্তদের আগ্রহের শেষ ছিলো না এই বিয়ে নিয়ে।

বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়া ও ভারতীয় গণমাধ্যমে ভেসে বেড়িয়েছে তাদের বিয়ে-হানিমুনের ছবি।রোশন সিংয়ের স’ঙ্গে সুখের সংসার করছেন শ্রাবন্তী। সেই রোশান এবার মজা ক’রে ফাঁ’স ক’রে দিয়েছেন নায়িকা শ্রাবন্তীর একটা গো’পন ভিডিও। অল্প সময়ের মধ্যেই ভা’ইরা’ল হয়ে গেছে সেই ভিডিও। রোশন সিং ইনস্টাগ্রামে,

শ্রাবন্তীর যেই ভিডিওটি প্রকাশ ক’রেছেন সেখানে শীতের পোশাকে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। আরও দেখা যাচ্ছে, শি’শুদের কণ্ঠে কথা বলছেন নায়িকা। আদুরে গলায় তিনি স্বা’মীর কাছে পিৎজা খেতে চাইছেন। আর স্বা’মীর নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন। শ্রাবন্তীর ভক্তরা ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন। আর যে যার মতো মজার মজার মন্তব্য ক’রে চলেছেন।

সব মিলিয়ে স্বা’মী-স্ত্রী'র এই মধুর স’স্পর্কের প্রশংসা করছেন সবাই।এর আগে বছরের শুরুতেই শ্রাবন্তীর স্বা’মী রোশান সিং স্ত্রীকে চুম্বন করছেন এমন একটি ছবি পোস্ট ক’রেছিলেন। সেই ছবিও ভা’ইরা’ল হয়েছিলো সোশাল মিডিয়ায়। শ্রাবন্তীকে সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় দেখা গেছে।

মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে তার বিপরীতে ছিলেন তাহসান। স’ম্প্রতি ঢাকায় এসেছেন তিনি। বর্তমানে অভিনয় করছেন করছেন বাংলাদেশের প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার ‘বি’ক্ষো’ভ’ ছবিতে। কয়েক মাস আগেও এই সিনেমা’র শু-টিং ক’রে গেছেন ঢাকা থেকে।

সেই সময় তার স’ঙ্গে ঢাকায় এসেছিলেন রোশন সিং। এক ফটোশু-টেও অংশ নিয়েছিলেন তারা। যেখানে রোশনকে দেখা গেছে রিকশা চালকের ভূমিকায়। ভা’ইরা’ল হয়েছিলো সেই ছবিটিও। ভিডিটি দেখতে এখানে ক্লি’ক করু’ন