আমি ধ”র্ষ”ণ করিনি, করেছে ওরা চারজন: মজনু

136

ঢাবি ছাত্রী ধ”র্ষ”ণ মা”ম”লায় যা”ব’জ্জী”বন কা”রা’দ”ণ্ড দেয়া হয়েছে মা”ম”লার একমাত্র অ”ভি”যু”ক্ত মজনুকে। মা”ম”লার রায় ঘো’ষণার আগে আজ (বৃহস্পতিবার) কঠোর নি”রা’প’ত্তার মাধ্যমে আ’দা’ল’তে আনা হয় তাকে।

এসময় সেখানে থাকা পু”লি”শ সদস্যদের সাথে অনেক কা’কু’তি মি’ন্তি করে তাকে ছে’ড়ে দেয়ার জন্য। এমনকি ‘দেখে নিবে’ বলে হু”ম”কিও দেয় সে। তখন মজনু চারজনের নাম উল্লেখ করে বলেন, ‘আমি ধ”র্ষ”ণ করিনি। মিল'ন, দুলাল, ইয়াছিন, আলামিন- এই চারজন ধ”র্ষ”ণ করেছে। তাদের ধরেন।’

মজনু বলেন, ‘ভাই আমাকে ছেড়ে দেন। আমি এ’তি’ম, অ’স’হায়। আমারে মা’র’লে আ”ল্লা”হ অনেক শা”স্তি দিবে। আমাকে মি”থ্যা মা”ম”লা দেওয়া হয়েছে। আমি নি”র্দো”ষ। আমারে ছে”ড়ে দেন। আমি বাড়ি যামু গা, আমি আর থাকব না। আমি রিকশা চালাই, ভ্যান চালাই। আমি ‘দু’র্ব’ল মানুষ।

আমারে বি”না’দো”ষে ধরে এনেছে। আমারে এক বছর বি’না’দো”ষে আ”ট’কে রেখেছে।’ মজনু আ’কু’তি জানিয়ে বলেন, আজকে ছেড়ে দেন। আমারে অনেক অ”ত্যা”চার করেছে। আমার পক্ষে কেউ নাই। আমারে ছাইড়া দেন। আমি ব্রিজ থেকে লাফ দেব।

পু”লি”শ”কে হু”ম”কি দিয়ে তিনি আরও বলেন, ‘আমার চোখের পানি শুকিয়ে গেছে। আমি ধ”র্ষ”ণ’কারী না। আমারে তাড়াতাড়ি ছাইড়া দেন। না হলে অবস্থা খা’রা’প হবে। হাতের হ্যা’ন্ড’কা’ফ একবার খুলে দে। কত পু’লি”শ আছে দেখে নেবো।