‘প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়’, এবার বোমা ফাটালেন কোয়েল মল্লিক

231

টলিউডের কেউই খো’লামেলা কথা’বা র্তা বলেন না। অ’বাক তো হতেই হবে রঞ্জিত ম’ল্লিকের মেয়ে কোয়েল ম’ল্লিকের মুখে এমন মন্তব্য শুনলে। তিনি বলেন অসুবিধা কোথায় অভিনয়ের জন্য ন”গ্ন হতে।

‘প্রতিদিনই আমাদের ন”গ্ন হতে হয়’ সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কোয়েল ম’ল্লিক। লুকোচু’রির কিছুই নেই এতে এমনটি জা’নান কোয়েল। টলিউডে তুমুল গুঞ্জন শুরু হয় কোয়েল ম’ল্লিকের এই মন্তব্যের পর। কেউই বিস্মিত হতো না যদি এই কথাটি কঙ্গনা রাওয়াত অথবা করিনা কাপুরের মতো বলিউডের কোন বড় অভিনেত্রী বলতেন।

কিন্তু সবাই একটু অ’বাকই হয়েছে কোয়েল ম’ল্লিকের মুখে এমন মন্তব্য শোনায়। সাংবাদিক’রা কোয়েলকে স্বস্তিকা মুখার্জি বিষয়েও প্রশ্ন ক’রেন। তিনি জানিয়েছেন পূর্বে স’মস্যা থাকলেও বর্তমানে তার মিটে গেছে। টলিপাড়ার এই অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন ভবিষ্যতে যদি কোন ভালো অফার পান তবে অবশ্যই তিনি স্বস্তিকা মুখার্জির স’ঙ্গে স্ক্রিন শে’য়ার ক’রে নেবেন।

স্বস্তিকা অনেক সাহসী অভিনেত্রী এমনটি জা’নান কোয়েল ম’ল্লিক। স্বস্তিকা যেমন ভালো অভিনেত্রী তেমন খো’লামেলাও‌। কোয়েল ম’ল্লিক জা’নায় তিনি এখনও স্বস্তিকার মতো এত সাহসী হয়ে উঠতে পারেননি।কলকাতার এই ক্রিকেটারের সাথে গো’পনে প্রেম করছেন শচীন কন্যা! ভা’ইরা’ল তাদের ইনস্টাগ্রাম চ্যাট

শুভমান গিলের প্রেমে আদেও কি পড়েছেন শচীন তেন্ডুলকারের মেয়ে? এই জল্পনা তুঙ্গে উঠেছে সারা তেন্ডুলকর এর একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরে। এই খবর নেট দুনিয়ায় ভা’ইরা’ল হয়েছে মু’হূর্তের মধ্যে। শচীন কন্যা উসকে দিয়েছে কিছু প্রশ্ন। একস’ঙ্গে নাম জড়িয়েছে সারা তেন্ডুলকার ও শুভমান গিলের! সহজে এ ধোঁয়াশা কাটার নয়।

সারা ইনস্টাগ্রামে ফিল্ডিং শুভমান গিলের কেকেআর বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের বল সেভ ক’রার একটি ছবি ছবি পোস্ট ক’রেন। স’ঙ্গে লাভ ইমোজি দিয়েছেন সারা তেন্ডুলকর। কিছু না কিছু চলছে সারা ও শুভমানের মধ্যে এমনটাই সন্দে’হ নেটিজেনদের।

প্রসঙ্গত গতবছর হার্দিক পান্ডিয়া শুভমানের স’ঙ্গে রসিকতা ক’রে সারার একটি পোস্ট নিয়ে‌। বর্তমানে সারা ডাক্তারি পড়ছেন লন্ডন বিশ্ববিদ্যালয়ে। কেউ কোনদিন তাদের এই স’স্পর্ক নিয়ে প্র’কাশ্যে কিছু বলেনি। তবে সারা সেই গুঞ্জন উস্কে দিলেন আইপিএল মৌসুমে।