অবশেষ ফাঁ’স শ্রাবন্তী রোশানের ডিভোর্স নিয়ে আসল সত্য

55

কয়েক মাস আগে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ ক’রেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হ’ঠাৎ তাদের এ সংসারে ভা’ঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আ’লাদা থাকছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ ক’রেছে।এই বিষয়ে শ্রাবন্তীর স্বা’মী রোশন সিং জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আ’লাদা থাকছি ৷’ শ্রাবন্তী ও রোশনের বিয়ের সবে ১ বছর স’ম্পূর্ণ হলো তারই মধ্যে এইরূপ ঘ’টনা সবার কাছে অবিশ্বা’স্য ব্যাপার৷ শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে।

এরই মধ্যে বেশ ধুমধাম ক’রে বিবাহবার্ষিকী ক’রার চিন্তা ধারা ছিল তাঁদের৷ তবে ক’রোনার ও লকডাউনের কারণে তা স্থ’গি’ত হয়ে যায়৷ কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন ৷ তাহলে হ’ঠাৎ এমন কী হলো, যার জন্য এরকম আ’লাদা থাকার সিদ্ধা’ন্ত?

তবে রোশনের ও শ্রাবন্তীর জ’ন্মদিন একই দিনে হওয়ায় জ’ন্মদিনটা বড় ক’রেই সেলিব্রেট ক’রেছিলেন। ইতিমধ্যে সোশ্যাল হ্যান্ডেল থেকে তারা একে অপরকে কে আনফলো ক’রেছেন । রোশন বলেছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আ’লাদা থাকছি ৷’ তবে এই আ’লাদা থাকার কারণ স্পষ্টভাবে জা’নাননি রোশন ৷

শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তার থেকে আ’লাদা ছিলেন শ্রাবন্তী। হঠাত কি নিয়ে স’স্পর্কে অশান্তি বাঁধলো কি নিয়ে টলি পাড়া সহিত ফ্যান ফলোয়ার বেশ চিন্তায়। পূর্বেও স্বা’মীর সাথে অশান্তি হয় তাদের মধ্যে বিবাহ বি’চ্ছেদ ঘ’টে। কিন্তু এবার আবার সেই মনোমালিন্য দেখা নিয়ে সবাই চিন্তায় আছে। শ্রাবন্তীর প্রথম স্বা’মী ছিলেন পরিচালক রাজীব।

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমা’র বিশ্বা’সকে বিয়ে ক’রেন। তাদের ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এই স’স্পর্কে অ’বন’তি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন । এরপর তিনি কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে ক’রেন।

কিন্তু পরবর্তীতে তাদের স’স্পর্কে বিবাহ বি’চ্ছেদ হয়। তারপর ফের শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিং কে বিবাহ ক’রেন। এই স’স্পর্কের এক বছর যেতে না যেতেই ফের স’স্পর্কে ভা’ঙনের আশ’ঙ্কা দেখা যাচ্ছে । যার ফলে এই নিয়ে টলিপাড়ায় বেশ কৌতুহল শুরু হয়েছে ।