নিজের বিচি বিক্রি করে গার্লফ্রেন্ড কে সাজেক নিয়ে গেলো জাহিদ!

3927

এলাকার অন্যন্ত হাঁড় কিপ্টা নামে পরিচিত জাহিদ। এমনি ভালো ছেলেই,স’ম্প্রতি তার গার্লফ্রেন্ড কে সাজেক ঘুরাতে নিয়ে যাওয়ার জন্য নিজে’র বিচি বিক্রি ক’রে বিশ্বরেকর্ড ক’রেছে জাহিদ।

উক্ত ঘ’টনায় প্রত্যেকেই খুবই কৌতুহলী। আমাদের সোনাইমুড়ী থা’নার বগাদিয়া প্রতিনিধি জা’নান বিচি বিক্রি ক’রে বেশ সূখেই আছে জাহিদ। কারন সে নিজে’র বিচি বিক্রি ক’রে সেখানে কুকুরের বিচি এডজাস্ট ক’রে নিয়েছেন এবং সবকিছু মিলিয়ে বেশ ভালোই আছে। জাহিদ কে প্রশ্ন ক’রা হলে সে আমাদের বগাদিয়া সংবাদ প্রতিনিধি,

সায়মুন কে জা’নায় বিচি বিক্রি ক’রার পর থেকে সে এখন অনেক ভালোভাবে দিন কাটাচ্ছে, এছাড়াও সে আরো জা’নায় এর আগে সে নিজে’র কিডনী বিক্রি ক’রে তার গার্লফ্রেন্ড কে আইফোন কিনে দিয়েছিলো। জাহিদ কে নিয়ে সূখে থাকা তার গার্লফ্রেন্ড আমাদের বগাদিয়া সংবাদদাতা কে জা’নায়, জাহিদ তাকে ভালোবাসে আর এরকম প্রেমিক যেন সকল মেয়ে পায়।

জাহিদের এই বিচি বিক্রি কে কে’ন্দ্র ক’রে তার গার্লফ্রেন্ড জা’নায়, সেখানে কুকুরের বিচি এড ক’রা হওয়ার আগের থেকে ভালোই কম্পোর্টেবল ফিল করছে জাহিদ। এজন্য আ’লাদা কোনো কস্ট তাদের কে পে ক’রতে হয় না। জাহিদের বক্তব্য অনুযায়ী ধারনা ক’রা হয় আগামী তে সে তার গার্লফ্রেন্ড কে নিয়ে সারা বিশ্ব ঘুরাবে।

কারন বিচি বিক্রি ক’রা টাকা এখনো তার কাছেই আছে। কারন সে তার গার্লফ্রেন্ড কে সাজেক নিয়ে গেলেও সেখানে তেমন টাকা পয়সা খরচ ক’রে নি জাহিদ, যাওয়ার সময় লোকাল ট্রেনে গিয়ে আবার লোকাল ট্রেনেই ব্যাক চলে এসেছে। কারন আগেই বলেছিলাম জাহিদ হলো মা’রাক্তক কিপ্টা।——‘পাঠকদের উদ্যেশ্যে কন্টেন্ট টি শুধু মাত্র বিনোদন এর জন্য, এখানে ব্যবহৃত সকল চরিত্র কাল্পনিক।