একমাত্র ছেলে হা’রিয়ে অঝো’রে কাঁ’দ’ছেন কোয়েল মল্লিক

ক’রো’না সংক্র’ম’ণে’র আ’গেই মু’ক্তি পে’য়েছিল র’ক্তরহ’স্য-র ট্রেলার। ছবিটি মু’ক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। কিন্তু ক’রো’না মহা’মা’রীর জন্য সেই ছবি মু’ক্তি পায়নি। ব’ন্ধ হয়ে যায় স’মস্ত সিনে’মা হল। অব’শেষে পু’জো’র’ ম’রশুমে সিনে’মা হল খো’লার অনু’মতি দি’য়েছেন মু’খ্যম’ন্ত্রী।

আর তাই ২১ অক্টো’ব’র অর্থাৎ পঞ্চ’মী’তেই মু’ক্তি পা’চ্ছে মোট ১২টি বাংলা ছবি। তার মধ্যে রয়ে’ছে সৌ’কর্য ঘো’ষা’ল পরি’চা’লিত ছবি র’ক্তর’হস্য। সম্প্র’তি নতুন ক’রে র’ক্ত’রহ’স্য ছবির আরও একটি ট্রে’লার মু’ক্তি পেল। আগের ট্রে’লা’রের ম’তোই এই ট্রে’লার দেখেও আ’ন্দা’জ ক’রা যায় ছবির পর’তে পরতে র’য়েছে রহ’স্য।

মু’ক্তির তারিখ অ’নেক’টা পি’ছি’য়েছে ব’লেই নতুন ক’রে এই ট্রে’লার তৈরি ক’রা হয়েছে। সৌ’কর্য ঘো’ষা’ল পরি’চালিত এই ছবিতে কো”য়েল ম’ল্লি’ককে দেখা যাবে এক রেডিও জকির চরি’ত্রে। চ”রিত্র’টির নাম স্বর্ণ’জা। লক ডা’উনে’র আগে হয়ে গিয়েছিল প্রথম ট্রে’লার লঞ্চ।

তখন কো’য়েল নি’জেই জানি’য়েছিলে’ন, স্বর্ণ’জা আ’সলে একজন খুব আ’বে’গপ্র’বণ ও নরম মনের মে’য়ে। কিন্তু যত ক’ষ্টই হোক সবার সাম”নে নি’জে’র মু’খে হা’সি ধ’রে রাখে সে।

ট্রে’লা’রেও তাই দেখা যাচ্ছে স্বর্ণ’জা প’রোপ’কারী। মানুষের যে কোনও অ’সুবি’ধায় আগে গিয়ে হাত বা’ড়ায় সে। প্রথম ট্রে’লা’রে তার কাছে একটি শি’শু’র ফোন আ’সে। সে বলে, আমি ভগ’বানে’র কাছে চিঠি পাঠাতে চাই। এই ফোন ক’লটি’ই স্বর্ণ”জার জী’বন বদলে দে’য়। কী ভাবে বদ’লায় সেই চা’পান উ’তরও রয়েছে গোটা ট্রেলার জুড়ে। তাই ট্রে’লা’রের শেষ প’র্যন্ত চোখ স’রা’নো বেশ মুশ’কিল।

দ্বিতীয় ট্রে’লার’টিও একই ভাবে র’হস্য ধ’রে রে’খেছে যার ফলে কৌ’তু’হল বাড়ে যথেষ্ট। এছাড়াও ছবি’তে রয়ে’ছে বেশ কিছু অ্যা’ক’শন দৃ’শ্য। ছবির নাম থে’কেই বো’ঝা যায়, ছবিতে র’ক্তের স’ঙ্গেই জড়ি’য়ে রয়ে’ছে রহ’স্য। র’ক্তে’র সম্প’র্ক বলতে মা, বাবা, ভা’ই, বোন বা পরি’জনদে’রই বো’ঝায়। কিন্তু র’ক্ত’দা’ন করলেও তো র’ক্তে’র স’ম্প’র্কই তৈরি হয়! কারণ র’ক্ত দান কর’লে এক জনে’র র’ক্ত আর একজনের শ’রীরে ব’ইতে থাকে।

দেখু’ন সেই ভিডিও

এই ভাব’নাতেই তৈরি’ হয়েছে র’ক্তর’হ’স্য ছবির বুনন’। এই ছ’বিতে মি’তিন মাসি ও সাগ’রদ্বী’পে যকে’র ধনের পরে আবার কো’য়েল’কে নতুন ধ’রনে’র চরি’ত্রে দেখা যাবে।

র’ক্ত’রহ’স্য-এ কো’য়ে’লের ভাই’য়ের চরি’ত্রে র’য়েছেন ঋত’ব্রত মুখো’পাধ্যায়। এছাড়া রয়েছে’ন শা’ন্তিলাল মুখো’পাধ্যায়, লিলি চক্র’বর্তী, চন্দন রা’য় সা’ন্যাল, কা’ঞ্চনা ম’ল্লিকও। ছবি’তে স’ঙ্গীতের বড় ভূ’মিকা রয়ে’ছে। সঙ্গীত প’রিচা’লনা ক’রে’ছেন দেবদীপ মুখো’পাধ্যায় ও নবা’রুন বসু। দেব’দীপের আমা’র এক’তা’রাটার সু’রগু’লো খুব একা গানটি ইতিমধ্যেই হিট।

error: Content is protected !!