কলকাতার সেই শি’শু অ’ভিনেতা এখন দে’খতে যেমন হয়েছেন! (ছবিসহ)

0

ব’ন্ধন, অ’গ্নি, আলোয় ফেরা, সাথীহারা, এম এল এ ফাটাকেষ্ট ছবিতে মিঠুন চক্রবর্তী, জিত, প্রসেনজিতের মত বাঘা বাঘা অ’ভিনেতাদের সাথে স্ক্রিন শেয়ার করা শি’শু অ’ভিনেতাটির কথা কি মনে আছে?

শি’শু অ’ভিনেতা হিসেবে প্রায় ২০ টি ছবিতে অ’ভিনয় করেছিলেন অংশু বাচ। প্রসেনজিত্ এবং রচনার স’ঙ্গে ‘অ’গ্নি’ ছবিতে অংশু। ‘আলোয় ফেরা’ ছবিতে ঋতুপর্ণার স’ঙ্গে অংশু।‘সাথীহারা’তে জিতের পাশাপাশি নজর কেড়েছিল অংশুও।আবার ‘এম এল এ ফাটাকেষ্ট’তে মিঠুন চক্রবর্তীর স’ঙ্গেও স্ক্রিন শেয়ার করেছে অংশু।

কিন্তু এখন এই অ’ভিনেতা কী’ করছেন জা’নেন? ক্লাস টেন পর্যন্ত অ’ভিনয় করার পর স’চেতন ভাবেই পড়াশোনার জন্য ছয় বছরের বিরতি নিয়েছিলেন অংশু। স্নাতক হওয়ার পর ফের অ’ভিনয় শুরু করেন। গত বছর তাঁর ‘টেক কেয়ার’ নামের একটি শর্ট ফিল্ম ইউটিউবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।এ বার ‘মনসুন মেলোডিজ’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে অংশুকে।

আগামী জুন থেকে আড্ডাটাইমসে শুরু হবে স্ট্রিমিং। ‘মনসুন মেলোডিজ’-এ প্রিয়মের স’ঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অংশু।তাঁর চরিত্রের নাম কুণাল। পেশায় ফোটোগ্রাফার। এই আরবান লভ স্টোরিতে অনস্ক্রিনে বয়সে বড় একটি মে’য়ের প্রে’মে পড়েন অংশু। তার পর ধীরে ধীরে আনফোল্ড হতে থাকে গল্প।

এর পর ‘সেনোরিটা’ নামের একটি শর্ট ফিল্মে অ’ভিনয় করবেন অংশু। তবে শু’টিং এখনও শুরু হয়নি। মাস্টার ডিগ্রি করার ইচ্ছে রয়েছে অংশুর। তবে অ’ভিনয়কেই পুরোদস্তুর পেশা হিসেবে নিতে চান তিনি।