১৯ দিনের জমজ সন্তান ফেলে রেখে গেলেন মা, চরম বিপাকে অসহায় বাবা

মাদারীপুরের কালকিনিতে তু’চ্ছ ঘ’টনার জে’র ধ’রে ১৯ দিন ব’য়সের জমজ দুই স’ন্তান স্বা’মীর বাড়িতে ফে’লে বাবার বাড়িতে চলে গেছেন মা।এতে দুই ন’বজাতক নিয়ে চ’রম বি’পাকে প’ড়েছেন বাবা।

পরিবার সূত্রে জা’না গেছে, উপজে’লার কাজীবাকাই এলাকার দক্ষিণ মাইজপাড়া গ্রামের ফজল মোল্লার ছে’লে হাচান মোল্লার স’ঙ্গে পৌর এলাকার মিনাজদী গ্রামের ফজলে হাওলাদারের মে’য়ে শানজিদা বেগমের প্রা’য় দেড় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। ১৯ দিন আগে শানজিদা বেগম জমজ কন্যা স’ন্তানের জ’ন্ম দেন।

পারিবারিক তু’চ্ছ ঘট’নার জে’র ধ’রে ওই দুই ন’বজাতক ফে’লে গত মঙ্গলবার শানজিদা বেগম স্বা’মী বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান।এদিকে দু’ধ না পেয়ে দিন-রাত কাঁ’দছে ন’বজাতক দুই ফুটফুটে স’ন্তান। দুই ন’বজাতক স’ন্তান নিয়ে হিমসীম খাচ্ছেন হাচান মোল্লা। হাচান মোল্লা বলেন, আমা’র স্ত্রী’ কারণে এবং অ’কার’ণে বাবার বাড়িতে চলে যায়।

এবার আমা’র বাচ্চা দুটি ফে’লে রেখে চলে গেছে। সে আর আ’সতে চায় না। এখন বাচ্চা দুটির কী’ হবে? তবে শানজিদা বেগমের দা’বি, শ্ব’শুরবাড়ির লোকজন অ’শান্তি ক’রা’য় তিনি বাবার বাড়িতে চলে গেছেন।এ ব্যাপারে কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নূর মোহাম্ম’দ মোল্লা বলেন, আ’সলে বি’ষয়টি দুঃ’খজনক। বি’ষয়টি স’মাধা’ন ক’রে দেয়া হবে।

১৯ দিন আগে শানজিদা বেগম জমজ কন্যা স’ন্তানের জ’ন্ম দেন।পারিবারিক তু’চ্ছ ঘট’নার জে’র ধ’রে ওই দুই ন’বজাতক ফে’লে গত মঙ্গলবার শানজিদা বেগম স্বা’মী বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান।এদিকে দু’ধ না পেয়ে দিন-রাত কাঁ’দছে ন’বজাতক দুই ফুটফুটে স’ন্তান।