স্ত্রীর জন্য আবারো দোয়া ভিক্ষা চাইলেন শামীম ওসমান

অ’সু’স্থ স্ত্রী’ সালমা ওসমান লিপির জন্য আবারো নারা’য় ণগঞ্জ তথা দেশবাসীর কাছে দোয়া ভিক্ষা চেয়েছেন নারা’য় ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

বুধবার (১৪ অক্টোবর) সকালে তিনি বলেন, গত তিন মাস ধ’রে আমি ছাড়া পরিবারের সকল সদস্যই অ’সু’স্থ হয়েছেন। করো’নায় আ’ক্রান্ত হয়েছেন। আমি মনে করি মহান আল্লাহ সুবানাতালা আমাদের প’রী’ক্ষা নিচ্ছেন। আমি সবার দোয়া ভিক্ষা চাই। গত মাসের মাঝামাঝি সে (লিপি ওসমান) করো’নায় আ’ক্রান্ত হয়েছিল।

এরপর ছে’লে অয়ন ওসমান, তার স্ত্রী’ ও নাতি করো’নায় আ’ক্রান্ত হয়। পরবর্তীতে আল্লাহর রহমতে ও মানুষের দোয়ায় তারা একে একে সু’স্থ্য হয়ে উঠে। কিন্ত গত কয়েকদিন আগে আকষ্মিকভাবে লিপি ওসমান অ’সু’স্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতা’লে ভর্তি ক’রা হয়। বর্তমানে ল্যাবএইড হাসপাতা’লে চিকি’ৎসাধীন আছেন।

এখন আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল ক’রেন। আমি আমা’র স্ত্রী’সহ পরিবারের সকল সদস্যের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। পরশুদিন শুক্রবার। জুমআর দিন। পবিত্র এই দিনে আপনাদের কারো না কারো হাতের উছিলায় মহান আল্লাহ রাব্বুল আলামিন হয়তো আমা’র স্ত্রী’কে সু’স্থ ক’রে তুলবেন।

শামীম ওসমান বলেন, এ পর্যন্ত মানুষের দোয়া ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে সু’স্থ হয়েছেন পরিবারের অন্যান্য সদস্যরা। আমাকেও আপনাদের দোয়ায় আল্লাহ সুবহানাতালা এখন পর্যন্ত সু’স্থ্য রেখেছেন। তাই আমি সবার কাছে দোয়া ভিক্ষা চাই। উল্লেখ্যকরো’না সঙ্কটে নারা’য় ণগঞ্জে’র সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে,

‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন জে’লা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারা’য় ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী’ সালমা ওসমান লিপি।করো’নার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি ক’র্মহীন, দু:স্থ ও অস’হায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন। করো’নার ভ’য়বহতায় মানুষের কাছাকাছি যেতেন না পারলেও বিভিন্ন মাধ্যমে অস’হায় মানুষের খোঁজ নিয়েছেন।

অনেকে তাকে ফোন ক’রেও তাদের অসয়াত্বের কথা বলেছেন। তিনি সাথে সাথে সেই অস’হায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। সব শেষে গত মাসে নিজে করো’নায় আ’ক্রান্ত হয়েও নারা’য় ণগঞ্জ শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘ’টনায় গু’রুতর আ’হত প্যারালাইজড রো’গী কাবিলের বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান ক’রেন।

এবং নিজে কাবিলের স্ত্রী’ নুপুরের স’ঙ্গে মুঠোফোনে কথা বলে শান্তনা দিয়েছেন। অস’হায় খেলোয়ারের পাশে দাঁড়িয়েছেন লিপি ওসমান। তার সহযোগিতায় ওই খেলোয়ার আবারো মাঠে ফি’রে এসেছে। এমন অনেক উদাহরন সৃষ্টি ক’রে লিপি ওসমান ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন। লাইভ নারায়ণগঞ্জ ডট কম’