সা’নাইয়ের স’র্বনাশ ক’রলো পা’শের বা’সার ছে’লে!

বর্তমান সময়ের আ’লোচিত ও স’মালোচিত মডেল সানাই মাহবুব। গেল কয়েক বছরে তাকে নিয়ে আলোচনা স’মালোচনা কম হয়নি। কিন্তু সেসব গায়ে না মেখে নিজে’র ছন্দেই ছুটে চলছেন সানাই। এদিকে গত সপ্তাহে নতুন একটি শ’র্টফিল্মে অভিনয় করেন সানাই।

চিলেকোঠার গল্প নামের শর্টফিল্মটিতে তার বিপরীতে অ’ভিনয় ক’রেছেন বাপ্পা সান্তনু। রাজধানীর ৬০ ফি’ট এলাকায় এর দৃ’শ্যধারণের কাজ করা হয়েছে। এটি নির্দে’শনা দেন দীপক ক’র্মকার। শর্ট’ফিল্মটির ডিওপি হিসাবে কাজ ক’রেছেন মীর হান্নান। এ ব্যাপারে সানাই বলেন, ‘চিলেকোঠার গল্প শর্টফিল্মটির গল্প একেবারেই আ’লাদা।

আমাদের চারপাশের চিরচেনা একটি গল্প। সমাজে এমন চিত্র অনেক সময় দেখা যায়। শর্ট’ফিল্মটিতে আমি শারিরীক প্রতিব’ন্ধী মে’য়ে চরিত্রে অভিনয় করেছি। যাকে ভু’লিয়ে বালিয়ে পাশের বাসার একটি ছেলে ধ’র্ষ’ন করে। এরপর নানা ঘ’টনার মধ্যদিয়ে গল্প এগিয়ে যাবে।এতে কিছু সমাজ সচে’তনমূ’লক মেসেজও দেয়া হয়েছে।’

এদিকে সানাই বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেও ম’য়নার ইতিকথা নামের একটি ছবির কাজ শেষ ক’রেছেন। এতে তিনি নাম ভূমিকায় অভিনয় ক’রেছেন। ছবিটি মু’ক্তির অপেক্ষায় রয়েছে। বাবু সিদ্দিকীর পরিচালনায় এতে সানাইয়ের বিপরীতে এদিকে গ’র্ভবতী সানাই এই বি’ষয় মু’খ খু’ললেন নিজেই সময়ের আলোচিত মডেল ও অ’ভিনেত্রীদের নাম সামনে আ’সলেই চলে আসে সানাই নামটি।

বর্তমান সময়ের আলোচিত এই মডেলের পিছু ছাড়ছেনা একটি কু’চ’ক্রী। ভালো ম’ন্দ যাচাই-বাচাই না করে সানাই নামটি দেখলেই জুড়েদেন নানা রকমের বিত’র্ক। বর্তমান সময়ে নতুন করে কিছু অনলাইনে গ’র্ভবতী ইস্যু নিয়ে গু’জব র’টানর চে’ষ্টা করছে ঐমহল। কিন্তু এই গু’জবকে ভুয়া ও বানোয়াট বলে জা’নিয়েছেন অভিনেত্রী সানাই।

নানা রকমের বাজে ম’ন্তব্যের বেড়াজাল থেকে সানাইকে যেন ছাড়ছেনা। শা’রীরিক গঠন, মন্ত্রীর বউ, সর্ট পোশাকে ভিডিও ইত্যাদি। একটি মহল বলছে এমন কাজ করেই সোস্যাল মিডিয়াতে তার জায়গা ধ’রে রাখছেন।কিন্তু সানাই বলছেন, আমি আমা’র কাজে’র মাধ্যমে সমাজে’র ভালো কাজে’র স’ঙ্গে যুক্ত থেকে নিজে’র জায়গা করে নিয়েছি।

বিনোদন প্রেমীরা আমা’র কাজ ও আমাকে পছন্দ করে বলেই আমি খুব অল্প কিছুতে জনপ্রিয় হয়ে উঠি।গ’র্ভবতী ইস্যু! ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে সানাই গ’র্ভবতী।

যদিও বি’ষয়টিকে গু’জব বলেই উড়িয়ে দিয়েছেন সানাই।সানাই বলেন- ‘ আপনারা জা’নেন আমি ওজন বাড়ার কারণে নিয়মিত জিমে যাচ্ছি। যা হচ্ছে নিত্যান্তই মিথ্যে ও বানানো গল্প। এগুলো ব’ন্ধ করুন প্লিজ।’সানাই আরো বলেন, ‘আমি তো মানুষ।

কেন তারা আমাকে নিয়ে এমন বাজে মন্তব্য করছেন। প্লিজ এক বার আপনারা আমাকে আপনাদের বোন মনে করে দেখেন এমন বাজে মন্তব্য আসে কিনা? আমি যা করি তা নিয়েই সবাই হুমড়ি খেয়ে প’ড়ে। সবার কাছে অনুরো’ধ না’রীদের সম্মানের জায়গায় রাখু’ন।উল্লেখ্য, সানাই এর জ’ন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামা’রীতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেস’রকারি ক’র্মকর্তা।

সানাই এখন ঢাকায় স্থা’য়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মা’র্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে ক’র্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ ক’রেছেন। এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটি ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের স’ঙ্গে সানাই এর পরিচয় হয়।

গাজী মাহবুব তখন তার নি’র্মাণাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪/৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাই এর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মাহবুব সুপ্রভা সর্বশেষ একটি ক’নডমের বিজ্ঞাপনের মডেল হয়েছেন ।ক’নডমের নাম ‘Seduction level up’ ।